/৬ মাসে ছেঙ্গারচর পৌরসভার একটু হলেও উন্নতি করার চেস্টা করব : নবনিযুক্ত প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ

৬ মাসে ছেঙ্গারচর পৌরসভার একটু হলেও উন্নতি করার চেস্টা করব : নবনিযুক্ত প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ

আরাফাত আল-আমিন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার নবনিযুক্ত প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) দায়িত্বভার গ্রহণ করেছেন। এ উপলক্ষে বুধবার (১১ মে) সকাল ১১ ঘটিকার সময় পৌরসভার সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার নবনিযুক্ত প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ।

ছেঙ্গারচর পৌরসভার সচিব মোঃ আবু সুফিয়ান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ছেঙ্গারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর আঃ মান্নান বেপারী, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাংবাদিক শামসুজ্জামান ডলার, নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহাদাৎ হোসেন খোকন ঢালী। এসময় সাবেক সকল কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ছেঙ্গারচর পৌরসভার প্রশাসক মোঃ হেদায়েত উল্লাহ বলেন, আমি যতদিন এই পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করব, ততদিন সরকারের বিশ্বস্ততায় দায়িত্ব পালন করব। সেজন্য আমি পৌরবাসী ও সকল নেতাকর্মীদের সহযোগীতা চাই। আগামী ৬ মাসের মধ্যে ছেঙ্গারচর পৌরসভার একটু হলেও উন্নতি করার চেস্টা করব। সবচেয়ে বড় দায়িত্ব হল সকলকে নিয়ে একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে একটি সুন্দর পরিষদ গঠন পারি, সেজন্য সকলেই সহযোগীতা করবেন।

তিনি আরও বলেন, আজকের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ভরে স্মরণ করছি। যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আমাকে বিশ্বাস করে পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়ায় আমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে চাঁদপুর জেলা প্রশাসক ও মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।

চাটিভি/এমএমএ/